ফেসবুক, টুইটার, ইন্সটাগ্রাম সবখানেই এখন লিংকের ব্যাপক চাহিদা। প্রায় প্রতিদিনই কোনো না কোনো সেলেব্রিটি বা জাতির ক্রাশদের লিংক ভাইরাল হচ্ছে। কেউ কেউ আগেভাগে সেসব লিংক দেখে নেয়, কেউ আবার দুইদিন পরেও নিজের ক্রাশের লিংক দেখতে না পেয়ে ডিপ্রেশনে চলে যায়।
সেই অসহায় মানুষদের কথা চিন্তা করে একদম কম খরচে সবার মাঝে লিংক পৌছে দেয়ার সিদ্ধান্ত নেন "চট্টগ্রামের লাভারবয়" খ্যাত রাফি। প্রথম দিনেই তার লিংক ১০ লক্ষ মানুষ কিনে নেয়। ফলে রাতারাতি কোটিপতি হয়ে যান তিনি। এখন তার ইচ্ছা, তার এই ব্যবসা কে দেশব্যাপী ছড়িয়ে দেয়ার।

এ বিষয়ে তিনি সাংবাদিকদের জানান, " সকলে যাতে অতিদ্রুত লিংক দেখতে পারে, এজন্য আমরা দেশব্যাপী কাউন্টার খোলার চিন্তা ভাবনা করছি, যে কেউ সেখান থেকে নতুন ও পুরোনো সব ধরনের লিংক সংগ্রহ করতে পারবেন। "

তার এই সিদ্ধান্তে সহমত জানিয়েছেন বাংলাদেশ সিংগেল কমিটির চেয়ারম্যান অর্পন বড়ুয়া। তিনি বলেন, " রাফি ভায়ের এই মহতি উদ্যোগে  আমরা সিংগেলরা অত্যন্ত খুশি। এতোদিন আমরা কমেন্ট বক্সে "লিংক" "লিংক" করে গলা ফাটাতাম, কিন্তু এখন রাফি ভায়ের কাছ থেকে লিংক কিনে সুখে শান্তিতে হেলাতে পারছি। এজন্য তার কাছে আমরা কৃতজ্ঞ।"

আপনিও লিংক ব্যাবসা করতে চান?? লিংক বিক্রি করে কোটিপতি হওয়ার ইচ্ছা আপনারও??
তাহলে আজই যোগাযোগ করুন রাফি সাহেবের সাথে।