Subscribe Us

header ads

এবার সরাসরি গোয়া দেখতে যাচ্ছেন দেশসেরা ৩ মডেল - Wrong তামাশা

গোয়ার কথা শুনলেই আমাদের মনের ভেতর উথালপাথাল শুরু হয়ে যায়। অত্যন্ত বৈচিত্র্যময় এই স্থানটি দেখার আগ্রহ কমবেশি সবারই আছে। গোয়া দেখতে যেমন সুন্দর তেমনি বেশ উপভোগ্য। কিন্তু, গোয়া দেখার ভাগ্য সবার হয় না। মধবিত্ত পরিবারের মানুষদের গোয়া দেখার সুযোগ খুব কমই আসে।



সরাসরি গোয়া দেখার সুযোগ পেয়েছেন দেশের স্বনামধন্য তিন ফ্যাশন মডেলঃ সাকিব, আবির এবং ইমন। বেশ অনেকদিন ধরেই দেশে এই খবরটি ভেসে বেড়াচ্ছিলো। অবশেষে এ খবর সত্যি হতে চলেছে। এ ব্যাপারে আমরা ফোনে সেই ৩ জন মডেলের ইন্টারভিউ নিয়েছিলাম। তার কিছু অংশবিশেষ তুলে ধরলাম।

WRONG তামাশাঃ হ্যালো স্যার, আমরা আপনাদের গোয়া দেখতে যাওয়ার ব্যাপারে একটি ইন্টারভিউ নিতে চাই।
সাকিবঃ প্রথমেই বলে নেই আমার নামটা ছকিনা নয়, সাকিব।
WRONG তামাশাঃ দুঃখিত।
ইমনঃ দেখুন, আমাদের গোয়া দেখা নিয়ে আপনারা যেভাবে উঠে পড়ে লেগেছেন তাতে করে মনে হচ্ছে এটাই প্রথম দেখা। আমার প্রশ্ন হল,  আমাদের তিন জনের গোয়া দেখা নিয়ে আপনাদের এত আগ্রহ কেন? আপনাদের কি আর কোন কাজ নেই?
WRONG তামাশাঃ স্যার, আমরা শুধুমাত্র টিভিতে বা কম্পিউটারে গোয়া দেখেছি। কিন্তু সামনা সামনি কখনো দেখিনি। তাই আগ্রহ থাকাটাও স্বাভাবিক। তাই যদি পাঠকদের একটু বলতেন গোয়া দেখতে কেমন?
আবিরঃ আচ্ছা, আপনারা আসলে কোন গোয়ার কথা বলছেন?
WRONG তামাশাঃ স্যার, ভারতের বিখ্যাত সমুদ্র সৈকত গোয়া।
আবিরঃ ওহ... আমি ভেবেছিলাম...
WRONG তামাশাঃ হ্যালো স্যার... হ্যালো... হ্যালো...

সংযোগ বিচ্ছিন্ন হয়ে গিয়েছিল। আমরা আর কোনভাবেই আর সেই মডেলদের সাথে কথা বলতে পারিনি। তারা তিনজনই আমাদের কল ব্লক করে দিয়েছেন। এরপরে ফেসবুকেও ব্লক করে দিয়েছেন।


উল্লেখ্য, আবির, সাকিব এবং ইমন একটি নুডলসের এর বিজ্ঞাপনের শুটিং এর জন্য কিছুদিনের মধ্যেই ভারতের গোয়া যাচ্ছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ